খবর

দুস্থ কর্মহীন মানুষের সেবার মধ্য দিয়ে ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো আলোকিত মানবিক অর্গানাইজেশন

প্রাইম নিউজ : বুধবার নোয়াখালীর মাইজিদি শহরের বি আর ডিবি হলে আলোকিত মানবিকের অর্গানাইজেশনের ২য় বর্ষে পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোকিত মানবিক অর্গানাইজেশনের প্রধান উপদেষ্টা ও নোয়াখালী জেলার মাননীয় পুলিশ সুপার জনাব আলমগীর হোসেন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, মাসুম ইফতেখার, সিভিল সার্জন নোয়াখালী ও উপদেষ্টা আলোকিত মানবিক অর্গানাইজেশন’ জনাব, বশির আহমেদ, বিশেষ পুলিস সপুার (সিআইডি) নোয়াখালী ও উপদেষ্টা আলোকিত মানবিক অর্গানাইজেশন’ জনাব, ফজলে এলাহী খান সভাপতি (স্বাচিপ) নোয়াখালী ও উপদেষ্টা আলোকিত মানবিক অর্গানাইজেশন’ জনাব, ইয়াকুব নবী, চেয়ারম্যান ধানশালিক ইউনিয়ন নোয়াখালী ও উপদেষ্টা আলোকিত মানবিক অর্গানাইজেশন”এছাড়াও উপস্থিত ছিলেন ২৪ তম বিসিএস সম্মানিত সদস্য বৃন্দ।

 

বিষেশ আকর্ষন হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব, শওকত হোসেন টিম লিডার,মানবিক পুলিশ ইউনিট (সি এম পি) ও প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা আলোকিত মানবিক অর্গানাইজেশন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব আররিফুর রহমান মজুমদার সহকারী অধ্যাপক নোয়াখালী সরকারি কলেজ ও উপদেষ্টা আলোকিত মানবিক অর্গানাইজেশন।

উক্ত অনুষ্ঠানের বক্তব্যে আমন্ত্রিত অতিথিগণ আলোকিতো মানবকি অর্গানাইজেশনের কর্মকান্ডের প্রসংশা করে তাদের সকল ধরনের সহযোগীতা করার আশ্বাস দিয়েছেন।

 

মানবিক পুলিশ ইউনিট সি এম পির টিম লিডার জনাব শওকত হোসেন বলেন ইনশাআল্লাহ নোয়াখালীতে আর অসহায় মানুষ চিকিৎসার অভাবে কষ্ট পেয়ে মারা যাবে না অসহায় বৃদ্ধা মায়ের আর চিন্তা করতে হবে না আমাদের নোয়াখালীকে আমরা কিছু মানবিক সদস্য মিলে পরিবর্তন করবো।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থাটির সভাপতি পারভেজ মোল্লা, সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম রিয়েল সহ সংস্থাটির সদস্য বৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close