জাতীয়

গাজীপুরে গ্যাস সিলিন্ডার থেকে আগুনে স্বামী-স্ত্রীসহ নিহত ৪

নিহত ব্যক্তিদের লাশ রাখা হয়েছে বস্তাবন্দী করেপ্রাইম নিউজ ডেস্কঃগাজীপুরে বাড়িতে রান্নার কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডার থেকে লাগা আগুনে দগ্ধ হয়ে স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হয়েছেন। আগুনে পাশাপাশি থাকা চারটি বাসার প্রায় ৫০টি টিনশেড ঘর পুড়ে গেছে।

কালিয়াকৈর উপজেলার কালামপুরে আজ সোমবার ভোর সোয়া পাঁচটার দিকে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগার এ ঘটনা ঘটে। সকালে রান্না করতে গিয়ে গ্যাসের চুলা জ্বালাতে গেলে আগুন ছড়িয়ে পড়ে এবং বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন।

নিহত ব্যক্তিদের লাশ রাখা হয়েছে বস্তাবন্দী করে

নিহত ব্যক্তিরা হলেন মুন্নি বেগম (৩০) ও তাঁর স্বামী মিলন মিয়া (৪০)। তাঁদের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার সন্ধ্যাইলপুর গ্রামে। অন্য দুজন হলেন প্রতিবেশী ফরহাদ হোসেন (৩৮) ও আবদুল আউয়াল (৪০)। ফরহাদ হোসেন একই গ্রামের আশরাফ আলীর ছেলে। আর আবদুল আউয়াল গাইবান্ধার জগন্নাথপুরের পলাশবাড়ী গ্রামের উসমান গনির ছেলে।

ফরহাদ হোসেন ও আবদুল আউয়াল মুন্নি-মিলন দম্পতির পাশের কক্ষের ভাড়াটে।

আগুনে পুড়ে যাওয়া বাড়িঘর

আগুনে পুড়ে যাওয়া বাড়িঘর

কালিয়াকৈরের ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবিরুল আলম বলেন, কালামপুর এলাকার মোহাম্মদ আলীর একজন ভাড়াটে ভোরে রান্নার জন্য গ্যাসের চুলা জ্বালাতে গেলে এ দুর্ঘটনা ঘটে। বিস্ফোরণের পর সৃষ্ট আগুন আশপাশের তিনটি বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সকাল সাতটার দিকে দমকল বাহিনীর সদস্যরা এসে আগুন নেভান।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী প্রথম আলোকে বলেন, এই ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবার মামলা করতে চাইলে মামলা নেওয়া হবে। লাশগুলো ময়নাতদন্ত শেষে নিজ নিজ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।

আরো দেখুন

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close